ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান লক্ষে গরু বিতরণ

সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান লক্ষে গরু বিতরণ

সিরাজগঞ্জ সদর উপজেলায় প্রান্তিক জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে গরু বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা চত্বরে মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় সুফলভোগী জেলেদের মাঝে এ গরু বিতরণ করা হয়।

সহকারি কমিশনার ভূমি এস এম রাকিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি অধ্যাপক ডা: মো: হাবিবে মি­ল্লাত মুন্না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাঁর নির্দেশেই জেলা উপজেলার সকল সরকারি কর্মকর্তাগন দেশের উন্নয়নের স্বার্থে একযোগে কাজ করে যাচ্ছেন এবং তিনি বাংলার মানুষকে ভালোবাসেন। এজন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ এ উপজেলার ২০ জেলের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলার অনান্য সুবিধাভোগী জেলেদের এ প্রকল্পের আওতায় আনা হবে।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, মৎস্য অফিসার শাহিনুর রহমান, মৎস্য অফিসার আনোয়ার হোসেন, জেলা পরিষদের সদস্য একরামুল হক, ইউপি চেয়ারম্যান জিয়া মুন্সি প্রমুখ।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত